জাম গাছ
- আনোয়ার হোসেন সোহাগ ২৮-০৪-২০২৪

রাজবাড়ীর ঐ জাম গাছটি ছিল একটি কোণে
মাটির সাথে লুটিয়ে গেল ঝড়বৃষ্টির ক্ষনে
গাছটি ছিল অনেক বড়
জাম খেতে হতাম জড়ো
জাম গাছটি অনেক জাম দিত প্রতি বছর
জাম খেতে ছুটে আসতাম আমিও নসর
অনেক স্মৃতি জড়িয়ে আছে জাম গাছটি ঘিরে
হয়তো আর পাবো না সেই জাম গাছটি ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।